প্রকাশ: ১০:৪৩:০০ পিএম, ০৬ মে ২০১৮
সময়নিউজে এবারের অতিথি নায়লা নাঈম

সময়নিউজের জনপ্রিয় ও তারকাবহুল অনুষ্ঠান 'সঙ্গে তারকা'য় এবারে অতিথি হিসেবে আসছেন নন্দিত-নিন্দিত মডেল অভিনেত্রী নায়লা নাঈম। এ অনুষ্ঠানে নায়লা তার জীবন ও কাজের বিভিন্ন দিক নিয়ে কথা বলবেন।

কথা বলবেন সম্প্রতি মুক্তি পাওয়া 'বেবি ডল' মিউজিক ভিডিও, বর্তমান সময়ের বিভিন্ন কাজ ও মিডিয়া সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে কথা বলবেন।

এ অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন অভিনেতা, প্রযোজক-পরিচালক নয়ন বাবু। উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পাওয়া 'বেবি ডল'সহ অসংখ্য গান, মিউজিক ভিডিও এবং নাটক প্রযোজনা ও পরিচালনা করে এরই মাধ্যমে পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছেন নয়ন বাবু।

নায়লা নাঈমের 'বেবি ডল' গানের ভিডিও...

আগামী (৮ মে) মঙ্গলবার সন্ধ্যা ৬টায় 'সঙ্গে তারকা' অনুষ্ঠানটি দর্শকরা বিশ্বের যে কোন প্রান্ত থেকে সরাসরি দেখতে পারবেন এবং মতামত দিতে পারবেন ।

অনুষ্ঠানটি সঞ্চালনা দায়িত্বে থাকবেন উপস্থাপক সাব্বির সামি মুহিত। সালাহউদ্দিন সেলিমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি প্রযোজনা করবেন জাহিদুল ইসলাম রিফাত।

অনুষ্ঠানটি সরাসরি দেখতে লগইন করতে হবে, www.facebook.com/somoynews.tv এখানে আপনি আপনার মতামত কিংবা প্রশ্ন করতে পারবেন। একই সঙ্গে ইউটিউবেও সরাসরি দেখতে পারবেন অনুষ্ঠানটি। লগইন করতে হবে www.youtube.com/somoytvnetupdate -ঠিকানায়।

নাঈম পেশায় একজন দন্তচিকিৎসক হলেও বিনোদন কর্মজীবনে তার পদার্পণ ঘটে মডেলিংয়ের মাধ্যমে। প্রাথমিকভাবে একজন শোবিজ জগতের একজন র‌্যাম্প মডেল হিসেবে তার বিনোদন কর্মজীবনের শুরু। ২০০৯ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে অলোচনায় আসেন। একজন ফ্যাশন মডেল হিসেবে, পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

এছাড়া তিনি দেশী-বিদেশী বিভিন্ন পোশাক পণ্যের মডেল হয়েছেন। শোবিজ জগতে আসার কিছুদিনের মধ্যে তিনি জনপ্রিয়তা অর্জন করেন। পরবর্তিতে তিনি টেলিভিশন নাটকে অভিনয় শুরু করেন। এরপর ভাইকিংস সঙ্গীতদলের তন্ময় তানসেন পরিচালিত রান আউট চলচ্চিত্রে একটি আইটেম গানে অংশ নেয়ার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। পরবর্তীতে তিনি কাজী হায়াত পরিচালিত মারুফ টাকা ধরে না চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়াও তিনি ফুডপান্ডার প্রচারণায় অংশ নেন।

তবে, খোলামেলা পোশাক ও পশ্চিমা জীবন যাপনসহ বিভিন্ন কারণে যথেষ্ট সমালোচনাও সহ্য করতে হয় তাকে।

নায়লা নাঈমের 'বেবি ডল' গানের ভিডিও...